ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
bangla news

প্রথমবার হারলেন ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১০ ৯:৫৪:৩৫ পিএম
সৈয়দ আহমদুল হক

সৈয়দ আহমদুল হক

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো পরাজয়ের স্বাদ গ্রহণ করলেন টানা চারবারের নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক। এবার এ উপজেলায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম।

রোববার (১০ মার্চ) রাত সাড়ে ৯টায় হবিগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাখাওয়াত হোসেন রুবেল বিষয়টি জানান।

ইউএনও রুবেল বাংলানিউজকে জানান, এখানে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) আনারস প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। দ্বিতীয় হয়েছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে চারবার নির্বচিত সৈয়দ আহমদুল হক এবং তৃতীয় হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম। তবে কে কত ভোট পেয়েছেন তা জানাতে একটু সময় লাগবে।

প্রসঙ্গত, সদর উপজেলা পরিষদ নির্বাচনে টানা চারবার নির্বাচিত হন সৈয়দ আহমদুল হক। এবার পঞ্চমবারের মতো তিনি প্রতিদ্বন্দ্বিতা করেন। তার বাড়ি সদর উপজেলার পইল গ্রামে। এলাকায় পইলের ‘সাব’ বলে তার খ্যাতি রয়েছে। বিভিন্ন স্থানে রয়েছে হাজারো ভক্ত-অনুসারী। যে কারণে তিনি টানা চারবার নির্বাচিত হন বলে জানান স্থানীয়রা।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   হবিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-03-10 21:54:35