ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

গোদাগাড়ীর এক কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত, আটক ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
গোদাগাড়ীর এক কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত, আটক ৩

রাজশাহী: জাল ভোট পড়ার কারণে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার একটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করেছে নির্বাচন কমিশন। 

রোববার (১০ মার্চ) দুপুরে পৌনে ১টার দিকে উপজেলার আল জামিয়াতুস সালাফিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রের ভোট স্থগিত করা হয়। এসময় কেন্দ্র থেকে তিনজনকে আটক করা হয়েছে।

আটকদের মধ্যে একজন সহকারী প্রিজাইডিং অফিসার ও দু’জন পোলিং এজেন্ট রয়েছেন।  

গোদাগাড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মশিউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, স্থগিত হওয়ার আগে কেন্দ্রটিতে প্রায় ১৭ শতাংশ ভোটগ্রহণ করা হয়েছিল।

এ নির্বাচন কর্মকর্তা বলেন, আটক দুই পোলিং এজেন্ট নৌকা প্রতীকের হয়ে দু’টি বুথে ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে ওই বুথ দু’টিতে অবৈধভাবে সিল মারা হচ্ছিল। বিষয়টি জানাজানি হলে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ভোটগ্রহণ স্থগিত করেন।

পরে খবর পেয়ে রাজশাহী জেলা প্রশাসক এস এম আব্দুল কাদের ও রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম গিয়ে তিনজনকে আটক করে পুলিশে দেয়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর বলেন, আটকদের ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। সহকারী রিটার্নিং কর্মকর্তা মশিউর রহমানের সঙ্গে কথাবার্তা চলছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চারজন প্রার্থী। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলম (নৌকা), আওয়ামী লীগের বিদ্রোহী মো. বদিউজ্জামান (আনারস), ওয়ার্কার্স পার্টির সাইদুর রহমান (হাতুড়ি) ও জাতীয় পার্টির সালাহউদ্দিন বিশ্বাস (লাঙল)।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।