ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

বানিয়াচংয়ে দুই কেন্দ্রে মারামারি, একটিতে ভোটগ্রহণ বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
বানিয়াচংয়ে দুই কেন্দ্রে মারামারি, একটিতে ভোটগ্রহণ বন্ধ স্থগিত ভোটকেন্দ্রের ব্যালট বাক্স নিয়ে যাওয়া হচ্ছে, ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: উপজেলা পরিষদ নির্বাচনে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ইকরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে পুলিশসহ ৬ জন আহত হয়েছেন। ঘটনার পর শাহপুর কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রয়েছে।

রোববার (১০ মার্চ) বেলা সাড়ে ১১টায় শাহপুর কেন্দ্রে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে পুলিশসহ অন্তত ৬ জন আহত হন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলেও ভোটগ্রহণ বন্ধ রয়েছে।

অপরদিকে ইকরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটলেও বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদ মোবারক বাংলানিউজকে জানান, আহত পুলিশ সদস্যকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া শাহপুর কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মো. নাজিম উদ্দিন বলেন, এখনও আনুষ্ঠানিকভাবে স্থগিত ঘোষণা না হলেও শাহপুর কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।