ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোটগ্রহণ শুরুর আগেই সিরাজগঞ্জের একটি কেন্দ্র স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
ভোটগ্রহণ শুরুর আগেই সিরাজগঞ্জের একটি কেন্দ্র স্থগিত মাহমুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। ছবি-বাংলানিউজ

সিরাজগঞ্জ: ভোটগ্রহণ শুরুর আগেই সিরাজগঞ্জের একটি ভোটকেন্দ্র স্থগিত ঘোষণা করেছেন জেলা রিটার্নিং অফিসার।

রোববার (১০ মার্চ) রাত আড়াইটার দিকে শহরের এক নম্বর ওয়ার্ডের মাহমুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের অভিযোগের ভিত্তিতে এ কেন্দ্রটি বন্ধ ঘোষণা করা হয়।  

প্রিজাইডিং অফিসার মো. আনোয়ার হোসেন জানান, স্থানীয় প্রভাবশালীরা ভোটের আগের রাতেই অনৈতিকভাবে ভোট দেওয়ার জন্য চাপ দিচ্ছিলেন।

এতে সহকারী প্রিজাইডিং অফিসার আব্দুল আলীম ও বেলাল হোসেনও জড়িত। এ অবস্থায় সুষ্ঠু ভোটগ্রহণ করা সম্ভব নয় উল্লেখ করে তিনি জেলা রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করেন। এর ভিত্তিতে রাতেই জেলা রিটার্নিং অফিসার আব্দুল হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করে কেন্দ্রটি স্থগিত ঘোষণা করেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা মো. আবুল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় অভিযুক্ত সহকারী প্রিজাইডিং আব্দুল আলীম ও বেলাল হোসেনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্ত করে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। অভিযোগকারী প্রিজাইডিং অফিসার মো. আনোয়ার হোসেনকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯২৯ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।