ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

নির্বাচন ঘিরে অরাজকতা বরদাশত করা হবে না: আইজিপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১১ ঘণ্টা, মার্চ ৯, ২০১৯
নির্বাচন ঘিরে অরাজকতা বরদাশত করা হবে না: আইজিপি আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী

কুমিল্লা: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, উপজেলা নির্বাচনকে ঘিরে কোথাও কোনো ধরনের অরাজকতা আমরা বরদাশত করবো না। যেভাবে একটি সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করা যায়, সে বিষয়ে সুস্পষ্ট বার্তা সব পুলিশ সুপারসহ সিনিয়র অফিসারদের পৌঁছে দেওয়া হয়েছে।

শুক্রবার (০৮ মার্চ) বিকেলে কুমিল্লা পুলিশ লাইন্স মাঠে কুমিল্লায় বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইজিপি এ কথা বলেন।

এর আগে বিকেল সোয়া ৩টায় বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন ও ক্রীড়া মশাল প্রজ্জ্বলন করেন আইজিপি।

এ সময় মাঠজুড়ে বিভিন্ন রংয়ের বেলুন উড়ানো হয়। এরপর পুলিশ লাইন্সে ছয়তলা বিশিষ্ট শহীদ মুক্তিযোদ্ধা পুলিশ সুপার মুন্সী কবির উদ্দিন আহমেদ ভবন উদ্বোধন করেন তিনি।

পরে আইজিপি বার্ষিকী ক্রীড়া প্রতিযোগিতা উপভোগ করেন। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী হাবিবা জাবেদ ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক। সভাপতিত্ব করেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৯
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।