ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

কিশোরগঞ্জে ৮ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০২ ঘণ্টা, মার্চ ৮, ২০১৯
কিশোরগঞ্জে ৮ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার উপজেলা পরিষদ নির্বাচনে

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ জেলার ১৩ উপজেলার মধ্যে পাঁচটি উপজেলা পরিষদ নির্বাচনে আটজন চেয়ারম্যান ও একজন ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

বৃহস্পতিবার (৭ মার্চ) শেষ দিনে তারা সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন করে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

কিশোরগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র প্রত্যাহারকারীরা হলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শরীফুল ইসলাম এবং জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. নাজমুল আলম।

এছাড়াও কিশোরগঞ্জ সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদের প্রার্থী মোস্তাক আহমেদ শাহীন।

করিমগঞ্জ উপজেলার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী ও ফজলুর রহমান, ভৈরব উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মোশতাক আহমেদ বুলবুল, ইটনা উপজেলার জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম রতন, মিঠামইন উপজেলার উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বোরহান উদ্দিন চৌধুরী বুলবুল।

রিটার্নিং কর্মকর্তা ও কিশোরগঞ্জের জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তাজুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে মনোয়নপত্র দাখিলের শেষ দিন ২৬ ফেব্রুয়ারি, বাছাই ২৮ ফেব্রুয়ারি, প্রত্যাহার ৭ মার্চ এবং ভোটগ্রহণ করা হবে ২৪ মার্চ।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।