ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে একক প্রার্থী

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১২ ঘণ্টা, মার্চ ৭, ২০১৯
কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে একক প্রার্থী

কেরানীগঞ্জ (ঢাকা): চতুর্থ ধাপে আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। তবে এরই মধ্যে মনোনয়ন পত্র জমা ও যাছাই বাছাই প্রক্রিয়া শেষ হয়েছে।

এতে দেখা যাচ্ছে, অন্য কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান।

উপজেলা চেয়ারম্যান পদে এককভাবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদ।

 

ভাইস চেয়ারম্যান পদে কেরানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাহিদুল হক সাহিদ ও যুবলীগ নেতা শাহেদ ইকবাল মনোনয়ন পত্র জমা দিলেও বুধবার (৬ মার্চ) বিকেলে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র যাছাই বাছাইয়ের সময় ত্রুটি পাওয়ায় বাতিল করা হয়েছে শাহেদ ইকবালের মনোনয়ন পত্র। ফলে এ পদে এখন একক প্রার্থী হিসেবে আছেন সাহিদুল হক সাহিদ।

এদিকে, মহিলা ভাইস চেয়ারম্যান পদে এককভাবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন কেরানীগঞ্জ মডেল থানা মহিলা আওযামী লীগের সভাপতি আলো বেগম।  

কেরানীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির মাহমুদ জানান, যাছাই বাছাই শেষে প্রতিটি পদে এখন একক প্রার্থী রয়েছেন। আগামী ১৩ মার্চ মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ। এ তারিখের মধ্যে যদি কেউ মনোনয়ন পত্র প্রত্যাহার না করেন তবে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হবেন শাহীন আহমেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হবেন আলো বেগম। এছাড়া ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাহেদ ইকবালের আপিল করার সুযোগ রয়েছে। তবে তিনি আপিল না করলে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হবেন সাহিদুল হক সাহিদ।   ১৩ তারিখের পর জেলা রিটার্নিং কর্মকর্তা তাদের বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করবেন।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।