ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নির্ভয়ে দায়িত্ব পালন করুন, নির্বাচন কর্মকর্তাদের রফিকুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, মার্চ ৬, ২০১৯
নির্ভয়ে দায়িত্ব পালন করুন, নির্বাচন কর্মকর্তাদের রফিকুল কর্মশালায় বক্তব্য রাখছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম, ছবি: বাংলানিউজ

রাজশাহী: সাংবিধানিক প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে নির্ভয়ে দায়িত্ব পালন করুন। কাজ করবেন আইন ও বিধি অনুযায়ী। সরকার কোনো হস্তক্ষেপ করবে না।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মঙ্গলবার (০৫ মার্চ) বিকেলে রাজশাহীর চারঘাট উপজেলা নির্বাচন অফিসে আয়োজিত প্রশিক্ষণ কর্মশালায় ভোটগ্রহণ কর্মকর্তাদের উদ্দেশ্যে এসব কথা বলেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গ্রহণযোগ্য ও আইনানুগভাবে দায়িত্ব পালন করুন।

অদৃশ্য শক্তি হিসেবে নির্বাচন কমিশন আপনাদের সঙ্গে রয়েছে। উপজেলা নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবে। নির্বাচনে কোনোরকম অনিয়ম হলে কাউকে ছাড় দেওয়া হবে না। মনে রাখবেন আইনের বাইরে কোনো কিছুই বরদাস্ত করা হবে না।

তাই কোনো প্রকার চাপের মুখে নতি স্বীকার করবেন না। কোনোক্রমেই যেন নির্বাচন প্রশ্নবিদ্ধ না হয়, সেদিকে খেয়াল রেখে নিজ নিজ দায়িত্ব পালন করার জন্যও ভোটগ্রহণ কর্মকর্তাদের নির্দেশনা দেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহম্মদ নাজমুল হকের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের, রাজশাহী পুলিশ সুপার মো. শহিদুল্লাহ, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, সিনিয়র জেলা নির্বাচন অফিসার সাইফুল ইসলাম, চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত ককর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম ও চারঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা সাদিয়া নুরিয়া।

প্রশিক্ষণ কর্মশালায় প্রিজাইডিং অফিসার ৫২ জন, সহকারী প্রিজাইডিং অফিসার ৪০৮জন ও পোলিং ৮৫৬ জন মোটসহ সর্বমোট ১ হাজার ২৭৬ জন নির্বাচনী কর্মকর্তা অংশ নেন।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৯
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad