ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে হবে: কবিতা খানম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৯ ঘণ্টা, মার্চ ৩, ২০১৯
মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে হবে: কবিতা খানম বক্তব্য রাখছেন কবিতা খানম। ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে হবে উল্লেখ করে নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, নারী-পুরুষ প্রত্যেকে যেন ভোটকেন্দ্রে এসে নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন, সে ব্যাপারে নিয়োজিত সবাইকে সর্বোচ্চ সতর্ক থাকতে হবে।

আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে শনিবার (০২ মার্চ) বিকেলে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার নাহিপতেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মসূচিতে তিনি এ নির্দেশনা দেন।  

কবিতা খানম বলেন, ভোট মানুষের পবিত্র আমানত।

তা যেন কোনোভাবে খেয়ানত করা না হয়। নির্বাচনের জন্য নির্ধারিত ১৮ মার্চ (সোমবার) যেন একটি সফল তারিখ হিসেবে চিহ্নিত হয়। কোনোভাবেই এটিকে ব্যর্থ হতে দেওয়া যাবে না।  

ভোটকেন্দ্রে নিয়োজিতদের কর্তব্য পালনে অবহেলা দেখা গেলে কাউকে ছাড় দেওয়া হবে না বলেও তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন।

ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল হালিম টলস্টয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক (ডিসি) মো. আব্দুল মতিন, জেলা পুলিশ সুপার (এসপি) প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মাহবুবুর রহমান প্রমুখ।  

প্রশিক্ষণ কর্মসূচিতে ফুলছড়ি উপজেলার ৪৬টি কেন্দ্রের প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার এবং পোলিং অফিসারসহ মোট ৯৭৮ জন ভোটগ্রহণ কর্মকর্তা অংশ নিয়েছেন।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মার্চ ০২, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।