[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news
উপজেলা নির্বাচন 

রাজশাহীতে ১৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১২ ৯:৪৬:০৩ পিএম
যাচাই-বাছাই শেষে প্রার্থিতা ঘোষণা করা হচ্ছে-ছবি-বাংলানিউজ

যাচাই-বাছাই শেষে প্রার্থিতা ঘোষণা করা হচ্ছে-ছবি-বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে যাচাই-বাছাইকালে মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) ১৬ জনের প্রার্থিতা বাতিল হয়ে গেছে। এদিন জেলার আটটি উপজেলায় চেয়ারম্যান পদে ২৬ জন প্রার্থীর মধ্যে পাঁচজনের প্রার্থিতা বাতিল হয়েছে। এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে ৩৪ জনের মধ্যে ১১ জনের প্রার্থিতা বাতিল করা হয়েছে।

এদিকে, গোদাগাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সুফিয়া খাতুন মিলি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। 

গোদাগাড়ীতে এ পদে নির্বাচন করতে সোমবার (১১ ফেব্রুয়ারি) শুধু মিলি মনোনয়নপত্র দাখিল করেছিলেন।

মঙ্গলবার যাচাই-বাছাই শেষে তার মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করেন রাজশাহী জেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম। এসময় কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় মিলিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

রাজশাহী জেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, রাজশাহীতে মোট ৯০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এর মধ্যে যাচাই-বাছাইকালে ১৬ জনের প্রার্থিতা বাতিল হয়েছে। এর মধ্যে পাঁচজন চেয়ারম্যান পদে, পাঁচজন ভাইস চেয়ারম্যান পদে এবং ছয়জন মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থিতা বাতিল হয়েছে।

এতে করে মোট ৯০ জন প্রার্থীর মধ্যে এখন মোট প্রার্থী সংখ্যা দাঁড়িয়েছে ৭৪ জনে। আগের ৯০ জন প্রার্থীর মধ্যে চেয়ারম্যান পদে ২৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। 

এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৭ জন মনোনয়নপত্র দাখিল করেছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
এসএস/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14