ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

গাইবান্ধায় ৩টিতে নৌকা, একটি লাঙল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-৩১ ৭:০২:১১ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

গাইবান্ধা: গাইবান্ধার চারটি সংসদীয় আসনের তিনটিতে আওয়ামী লীগ প্রার্থী ও একটিতে মহাজোটের (লাঙল) বিপুল ভোটে জয়ী হয়েছেন।

রোববার (৩০ ডিসেম্বর) রাত পৌনে ১২টার দিকে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আব্দুল মতিন বেসরকারিভাবে চারটি আসনের ফলাফল ঘোষণা করেন।

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন মহাজোটের শরিক দল জাতীয় পার্টির (লাঙল) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। ১১১টি ভোট কেন্দ্রের ফলাফলে তিনি পেয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৫৮৫। তার নিকটতম ধানের শীষের প্রার্থী পেয়েছেন অধ্যাপক মাজেদুর রহমান সরকার পেয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৫৮৫। 

গাইবান্ধা-২ (সদর) আসনের ১০১টি ভোট কেন্দ্রের ফলাফলে বেসরকারিভাবে জয়ী হয়েছেন আওয়ামী লীগের (নৌকা) মাহাবুব আরা বেগম গিনি। তিনি ১ লাখ ৮৯ হাজার ৬১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী আব্দুর রশিদ সরকার ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৬৮ হাজার ৬৭০ ভোট।

গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে আওয়ামী লীগ প্রার্থী মনোয়ার হোসেন চৌধুরী ৩ লাখ ৮৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির (লাঙল) প্রার্থী কাজী মশিউর রহমান পেয়েছেন ৫ হাজার ৭১৭ ভোট। এ আসনে ভোট কেন্দ্রের সংখ্যা ১৩৯টি।

এছাড়া গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি। তিনি ২ লাখ ৪২ হাজার ৮৬১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে ওমর ফারুক পেয়েছেন ১৯ হাজার ৯৯৬ ভোট। এ আসনে ভোট কেন্দ্রের সংখ্যা ১২২টি।

বাংলাদেশ সময়: ০৬৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2018-12-31 07:02:11