ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

সিরাজগঞ্জের ৬ আসনেই জয়ী আওয়ামী লীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-৩১ ৫:১৪:০৯ এএম
বিজয়ী প্রার্থীরা। ছবি: বাংলানিউজ

বিজয়ী প্রার্থীরা। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের ছয়টি আসনেই প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের রেকর্ড ব্যবধানে হারিয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থীরা।

রোববার (৩০ ডিসেম্বর) রাতে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় ও স্ব স্ব সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ফলাফল ঘোষণা করা হয়।

প্রাপ্ত ফলাফলে সিরাজগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম নৌকা প্রতীকে ৩ লাখ ২৪ হাজার ৪২৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কন্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা পেয়েছেন ১ হাজার ১১৮ ভোট।

সিরাজগঞ্জ-২ আসনে নৌকা প্রতীকে ডা. হাবিবে মিল্লাত মুন্না ২ লাখ ৯৪ হাজার ৮০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম
প্রতিদ্বন্দ্বী বিএনপির রুমানা মাহমুদ পেয়েছেন ১৩ হাজার ৭২৮ ভোট।

সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা) আসনে নৌকা প্রতীকে আওয়ামী লীগ প্রার্থী ডা. আব্দুল আজিজ ২ লাখ ৯৫ হাজার ৫১৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির আব্দুল মান্নান তালুকদার ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২৭ হাজার ২৪৮ ভোট।

সিরাজগঞ্জ-৪ আসনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের তানভীর ইমাম ৩ লাখ ৩ হাজার ৬৬৬ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার প্রধান প্রতিদ্বন্দ্বী জামায়াত নেতা রফিকুল ইসলাম খান ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ২৪ হাজার ৮৯৩ ভোট।

সিরাজগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগ প্রার্থী আব্দুল মমিন মন্ডল নৌকা প্রতীকে ২ লাখ ৫৯ হাজার ৮৬১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে আমিরুল ইসলাম খান আলীম পেয়েছেন ২৮ হাজার ৩১৭ ভোট।

সিরাজগঞ্জ-৬ আসনে আওয়ামী লীগ প্রার্থী হাসিবুর রহমান স্বপন ৩ লাখ ৩৫ হাজার ৬৯৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বিএনপির ড. এম এ মুহিত ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১৪ হাজার ৬৯৭ ভোট।

স্ব স্ব উপজেলার নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তাগণ এ তথ্য বাংলানিউজকে জানান।

বাংলাদেশ সময়: ০৫০৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14