[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

নারায়ণগঞ্জের ৫টি আসনেই মহাজোটের প্রার্থী জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-৩০ ১১:৪১:৫৭ পিএম
ম্যাপ

ম্যাপ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ৫টি আসনেই মহাজোটের সমর্থিত প্রার্থী বিপুল ভোটে জয়লাভ করেছেন। 

রোববার (৩০ ডিসেম্বর) রাতে নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা রাব্বি মিয়া। 

বেসরকারি ফলাফলে নারায়ণগঞ্জ-১ (রুপগঞ্জ) আসন থেকে মোট ১২৭টি কেন্দ্রে প্রাপ্ত ফলাফলে ২ লাখ ৩৪ হাজার ৮৫৮ ভোট পেয়ে জয়লাভ করেছেন আওয়ামী লীগের প্রার্থী গোলাম দস্তগীর গাজী, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষের কাজী মনিরুজ্জামান পেয়েছেন ২১ হাজার ৪৮২ ভোট।

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) থেকে মোট ১১৩টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে ২ লাখ ৩৬ হাজার ৮২ ভোট পেয়ে জয়লাভ করেছেন আওয়ামী লীগের প্রার্থী নজরুল ইসলাম বাবু, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষের প্রার্থী নজরুল ইসলাম আজাদ পেয়েছেন ৫ হাজার ১৫২ ভোট।

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) থেকে মোট ১১৮টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে ১ লাখ ৯৭ হাজার ৭৮৫ ভোট পেয়ে জয়লাভ করেন জাতীর পার্টির প্রার্থী লিয়াকত হোসেন খোকা, তার নিকটতম প্রার্থী ধানের শীষের আজহারুল ইসলাম মান্নান পেয়েছেন ১৮ হাজার ৪৭ ভোট। 

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) থেকে মোট ২১৬টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে ৩ লাখ ৯৩ হাজার ১৩৬ ভোট পেয়ে জয়লাভ করেন আওয়ামী লীগের প্রার্থী একেএম শামীম ওসমান, তার নিকটতম প্রার্থী ধানের শীষের ঐক্যফ্রন্টের প্রার্থী মুনির হোসাইন কাসেমী পেয়েছেন ৭৬ হাজার ৫৮২ ভোট। 

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসন থেকে মোট ১৭১টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে ২ লাখ ৮০ হাজার ৫৩৫ ভোট পেয়ে জয়লাভ করেন জাতীর পার্টির প্রার্থী একেএম সেলিম ওসমান, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষের ঐক্যফ্রন্টের প্রার্থী এসএম আকরাম পেয়েছেন ৫১ হাজার ৯৮৬ ভোট।

বাংলাদেশ সময়: ২৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14