ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

গাইবান্ধা-১ আসনে ধানের শীষ প্রার্থীর ভোট বর্জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
গাইবান্ধা-১ আসনে ধানের শীষ প্রার্থীর ভোট বর্জন ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রার্থী অধ্যাপক মাজেদুর রহমান সরকার

গাইবান্ধা: গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে ভোট বর্জন করেছেন ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রার্থী অধ্যাপক মাজেদুর রহমান সরকার।

রবিবার (৩০ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন গ্রামে নিজ বাড়িতে সাংবাদিক সম্মেলনে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি।

সুন্দরগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারী মজনু মিয়া বাংলানিউজকে ভোট বর্জনের তথ্যটি নিশ্চিত করেছেন।

অধ্যাপক মাজেদুর রহমানের অভিযোগ, ‘ভোট কেন্দ্র দখল করে লাঙলে সিল মারছে নেতাকর্মীরা। কোন কেন্দ্রে এজেন্ট থাকতে দেয়া হয়নি। কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেনি ধানের শীষের পক্ষের ভোটার ও নেতাকর্মীরা। এসব কিছুতেই কেন্দ্রের প্রিজাইটিং অফিসার ও আইনশৃঙ্খলাবাহীনির সদস্যরা পরোক্ষভাবে সহায়তা করেছেন। এ অবস্থায় নির্বাচন করা সম্ভব নয়। ’

অধ্যাপক মাজেদুর রহমান সরকার জেলা জামায়াতের সহ-সেক্রেটারি। তিনি সুন্দরগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশ নেন।

এর আগে কেন্দ্রে এজেন্ট প্রবেশে বাঁধা ও বের করে দেওয়াসহ নৌকা প্রতিকের নেতাকর্মীরা কেন্দ্র দখলে নেওয়ার অভিযোগ তুলে ভোট বর্জনের ঘোষণা দেন গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের জাপার লাঙল প্রতীকের প্রার্থী কাজী মশিউর রহমান।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
এমএমইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।