ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বিভ্রান্ত না হয়ে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান শেখ হাসিনার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
বিভ্রান্ত না হয়ে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান শেখ হাসিনার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। ফাইল ফটো

ঢাকা: বিভ্রান্ত না হয়ে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। 

তিনি বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্ট যেকোনো মুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারে। সেক্ষেত্রে বিভ্রান্ত না হয়ে জনগণকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি।

গণতন্ত্র ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় জনগণকে আপনাদের ভোটাধিকার প্রয়োগ করতে হবে।  

শনিবার (২৯ ডিসেম্বর) সকালে ঢাকা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি বিএনপি-জামায়াতের হামলায় দিনাজপুরে আহত আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমানকে দেখতে গিয়ে প্রধানমন্ত্রী এ আহ্বান জানান।  

তিনি বলেন, বিএনপি নির্বাচন বয়কট করলেও প্রিজাইডিং কর্মকর্তাদের কাছ থেকে ভোটের হিসাব নিয়ে আওয়ামী লীগ নেতা-কর্মীদের বাড়ি ফিরতে হবে।  

শেখ হাসিনা বলেন, নির্বাচন বানচাল করতে সন্ত্রাসী কর্মকাণ্ড ছাড়াও নানা ষড়যন্ত্র চলছে। তবে ভোটারদের সিদ্ধান্তই চূড়ান্ত। তারা ভোট দিলে ক্ষমতায় আসবো, অন্যথায় নয়।  

তাই যে কোনো ধরনের অপপ্রচার ও ষড়যন্ত্রের বিষয়ে সজাগ থাকতে ভোটার এবং নির্বাচন সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী।  
আহত ব্যক্তির পরিবারের লোকজন জানান, সম্প্রতি হাসপাতাল থেকে বাসায় ফেরার পথে মাহবুবুর রহমানের ওপর হামলা চালানো হয়। চাপাতির কোপ ঠেকাতে গিয়ে তার দুই হাতের চারটি আঙ্গুলে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।  

তবে অস্ত্রোপচারের পর তিনি শঙ্কামুক্ত বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা।  

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
এমইউএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।