ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

পাবনায় ভিডিও কনফারেন্সে ভোট চাইলেন শেখ হাসিনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
পাবনায় ভিডিও কনফারেন্সে ভোট চাইলেন শেখ হাসিনা প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স। ছবি: বাংলানিউজ

পাবনা: রাজধানীর ব্যক্তিগত বাসভবন সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পাবনায় নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন প্রধানন্ত্রী শেখ হাসিনা। 

সুধাসদন থেকে পাবনার নেতাকর্মীদের সঙ্গেও ভিডিও কনফারেন্সে সংযুক্ত হন এবং বক্তব্য দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে এ কনফারেন্সের আয়োজন করা হয়।

 

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এবং পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন।  

প্রধানমন্ত্রী উপস্থিত সব নেতাকর্মীর কাছে নৌকার পক্ষে ভোট চান।
 
ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন- পাবনা-১ আসনের সংসদ সদস্য শামসুল হক টুকু, পাবনা-৫ আসনের সংসদ সদস্য ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ ডিলু। তবে ৪ আসনের সংসদ সদস্য মো. মকবুল হোসেন নির্বাচনী কাজে ব্যস্ত থাকায় অনুপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী পাবনার কয়েকটি উন্নয়ন প্রকল্পের কথা তুলে ধরেন এবং বিরোধী দল প্রসঙ্গে বলেন, তারা সন্ত্রাস, জঙ্গিবাদে বিশ্বাসী। দেশবাসী কখনো তাদের পছন্দ করেনি, ভবিষ্যতেও করবে না।

৩০ ডিসেম্বর শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সেখানে আওয়ামী লীগ জয় লাভ করে সরকার গঠন করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন প্রধানমন্ত্রী।  

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।