[x]
[x]
ঢাকা, বুধবার, ৭ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

‘বিএনপির শরীর আছে মাথা নেই’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২৭ ৭:০০:৩০ পিএম
বক্তব্য রাখছেন ফজলে রাব্বী মিয়া। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন ফজলে রাব্বী মিয়া। ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে আওয়ামী লীগ প্রার্থী ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেছেন, বিএনপি একটি এতিম দল, যার শরীর আছে মাথা নেই। যেকোনো মুহূর্তে মৃত্যুবরণ করতে পারে। তাই মৃত্যুর হাত থেকে রক্ষা পেতে ড. কামালকে ডেকে এনেছে।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেলে ফুলছড়ি উপজেলার কালিরবাজার নাপিতের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সাঘাটা-ফুলছড়ির মানুষ বিপুল ভোটে এবার নৌকা মার্কাকে বিজয়ী করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে ধরে রাখতে দেশের মানুষ নৌকাতেই ভোট দেবে। 

এ সময় তিনি যারা মানুষ পোড়ানোর রাজনীতি করে, যারা জঙ্গিবাদের মদদ দেয় তাদের ভোট না দেওয়ার আহ্বান জানান।

ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শহিদুল ইসলামের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম বাবলু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য আমিনুল ইসলাম গোলাপ এবং উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   গাইবান্ধা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache