[x]
[x]
bangla news

ভোটগণনা শেষে বাড়ি ফিরবেন, ভোটারদের ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২৬ ৭:১৭:২৮ পিএম
জনসভায় বক্তব্য দেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: বাংলানিউজ

জনসভায় বক্তব্য দেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: বাংলানিউজ

বগুড়া: ৩০ ডিসেম্বর (রোববার) আসন্ন নির্বাচনে ভোট দেওয়ার পর গণনা শেষে কেন্দ্র থেকে বাড়ি ফিরতে ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে বগুড়া সদর উপজেলার বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। 

বগুড়া-৬ (সদর) আসনে এবার ধানের শীষে ভোটে অংশ নিচ্ছেন মির্জা ফখরুল। এ আসন থেকে বেশ কয়েকবার সংসদ সদস্য হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। 

এবার তিনি কারাবন্দি থাকায় নির্বাচনে অংশ নিতে পারছেন না। ফলে তার আসনে প্রার্থী হয়েছেন দলের মহাসচিব। 

নির্বাচনী জনসভায় মির্জা ফখরুল বলেন, ৩০ ডিসেম্বর ভোটের মধ্য দিয়ে দেশের গণতন্ত্রের মুক্তি হবে, দেশে ন্যায় বিচার প্রতিষ্ঠা হবে। সেদিন দলে দলে সবাইকে ভোটকেন্দ্রে যেতে হবে। ভোট দিতে হবে। ভোট গণনা শেষে তবেই বাড়ি ফিরতে হবে।
 
‘ধানের শীষের জন্ম এই বগুড়ার মাটিতে। এখান থেকেই ধানের শীষের বিজয় হবে,’ যোগ করেন তিনি।  

মির্জা আলমগীর বলেন, বর্তমান সরকার জুলুমবাজ ও নির্যাতনকারী। এরই ধারাবাহিকতায় বিনা অপরাধে খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে। আর এই জুলুমবাজ সরকারের পরিবর্তন ঘটাতে হবে। 

‘সেই পরিবর্তন ঘটাতে আসছে ৩০ ডিসেম্বর সবাইকে ধানের শীষে ভোট দিতে হবে,’ বলেন বিএনপি মহাসচিব।     
 
নির্বাচনী জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের আহ্বায়ক ও বগুড়া-২ (শিবগঞ্জ) আসনের ধানের শীষের প্রার্থী মাহমুদুর রহমান মান্না। 

এছাড়াও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও বগুড়া-৬ (সদর) আসনের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন প্রমুখ বক্তব্য রাখেন।  
 
বগুড়া সদরে নির্বাচনী জনসভা শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শিবগঞ্জে বেশ কয়েকটি স্থানে পথসভায় বক্তব্য দেন।  

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
এমবিএইচ/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2018-12-26 19:17:28