ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

গাইবান্ধায় নৌকার প্রচারণায় বেরোবির শিক্ষক সমিতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
গাইবান্ধায় নৌকার প্রচারণায় বেরোবির শিক্ষক সমিতি

গাইবান্ধা: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-২ (সদর) আসনে  মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর ব্যানারে নৌকার পক্ষে প্রচার-প্রচারণা চালিয়েছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শিক্ষক সমিতি।

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে গাইবান্ধা শহরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও গণিত বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. আর এম হাফিজুর রহমানের নেতৃত্বে একদল শিক্ষক প্রচার প্রচারণায় অংশ নেন।

শহরের ডিবি রোডের দুই পাশের বিভিন্ন দোকান ও বিপণিবিতানগুলোতে জাতীয় সংসদের হুইপ ও মহাজোট প্রার্থী মাহাবুব আরা বেগম গিনির লিফলেট বিতরণ করে নৌকার পক্ষে ভোট চান তারা।

এসময় নৌকার প্রচারণায় অংশ নেন- বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, যুগ্ম-সম্পাদক এবং ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আতিউর রহমান, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বকুল কুমার চক্রবর্তী, সহকারী রেজিস্টার এস এইচ এম ইকবাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।