ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সৈয়দ আশরাফের ভোটের প্রচারণায় স্বজন-পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
সৈয়দ আশরাফের ভোটের প্রচারণায় স্বজন-পরিবার সৈয়দ আশরাফের স্বজন ও তার পরিবারের সদস্যরা

কিশোরগঞ্জ: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, জনপ্রশাসনমন্ত্রী কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের নৌকার প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলামের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে ভোট চাইছেন সৈয়দ আশরাফের স্বজন ও তার পরিবারের সদস্যরা।

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে জেলা শহরের স্টেশন রোডের গৌরাঙ্গ বাজার এলাকায় ভোটের প্রচারণায় অংশ নেন তারা। এসময় ভোটারদের মধ্যে লিফলেট বিতরণ করা হয়।

 

নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন- নৌকা প্রতীকের প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, সৈয়দা রাফিয়া নূর রূপা, চাচাতো ভাই জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটুসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

জাতীয় চার নেতার একজন সৈয়দ নজরুল ইসলামের ছেলে সৈয়দ আশরাফ ১৯৯৬ সাল থেকেই কিশোরগঞ্জ সদর আসন থেকে নৌকা প্রতীক নিয়ে লড়ে আসছিলেন।

সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে বলিষ্ঠ ভূমিকা পালনের পর তিনি দলের সাধারণ সম্পাদক হন। তবে ২০১৬ সালে দলের সম্মেলনে এই পদ ছেড়ে দেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।