ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

নির্বাচন ও ইসি

হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগ আমানপুত্র অমির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৭ ০৯:০৫:৫১ পিএম
হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগ আমানপুত্র অমির ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা আমান উল্লাহ আমানের ছেলে ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি তার ওপর হত্যার উদ্দেশ্যে হামলা হওয়ার অভিযোগ দিয়েছেন নির্বাচন কমিশনে (ইসি)।

সোমবার (১৭ ডিসেম্বর) নির্বাচন ভবনে গিয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার কাছে লিখিত অভিযোগে একথা জানিয়েছে তিনি। হামলায় আহত ব্যক্তিদের নিয়ে ইসিতে যান ইরফান ইবনে আমান অমি।

অভিযোগপত্রে বলা হয়, ঢাকা-২ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী ইরফান ইবনে আমান অমি সোমবার সাভার উপজেলার আমিনবাজারে গণসংযোগ চালাতে গেলে সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও আওয়ামী লীগের সন্ত্রাসীরা তার ওপর হামলা করেন। তারা তাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেন এবং গাড়ি ভাঙচুর করেন। এতে অমির অনেক নেতা-কর্মী আহত হন। এমনকি পুলিশ অনেক নেতাকর্মীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবি করে আহত কর্মীদের সুচিকিৎসা ও ভাঙচুরকৃত গাড়ির ক্ষতিপূরণও চেয়েছেন ইরফান ইবনে আমান অমি।

এর আগে নিরাপত্তার শঙ্কা জানিয়ে নির্বাচন কমিশনের কাছে পুলিশি নিরাপত্তা চেয়ে জন্য দুই বার আবেদন করেছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
ইইউডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa