ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

মঈন খানের নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
মঈন খানের নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ

নরসিংদী: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নরসিংদী-২ পলাশ আসনের বিএনপি প্রার্থী ড. আব্দুল মঈন খানের নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ উঠেছে।

রোববার (১৬ ডিসেম্বর) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা বাজারে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় মঈন খানের ড্রাইভার, সহকারী, ছাত্রদল নেতা মো. মাসুদ খান, মো. রাসেল মিয়া, আল মাহমুদ সনেট, পথচারী, বাজারের দোকানী এবং দলীয় নেতাকর্মীসহ কমপক্ষে ৩০ জন আহত হন।

বিএনপি প্রার্থী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানের ব্যক্তিগত সহকারী বাহাউদ্দীন ভূইয়া মিল্টন বাংলানিউজকে জানান, দুপুরে নরসিংদী-২ আসনের পাঁচদোনা বাজারে মঈন খান গণসংযোগ করছিলেন। এসময় পুলিশের সামনেই যুবলীগ ও ছাত্রলীগের লোকজন হামলা চালায়। হামলাকারীরা মঈন খানের গাড়ি ভাঙচুরসহ নেতাকর্মীদের গুলি ও কুপিয়ে জখম করে। তখন পুলিশ নিরব ভূমিকা পালন করছিলো। আহতদের নরসিংদী জেলা হাসপাতাল ও ঢাকায় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।  

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের খন্দকার বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ সদস্যরা সরেজমিনে তদন্ত করে আসলে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।