ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বানিয়াচংয়ে আচরণবিধি লঙ্ঘন, জাপা নেতাকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
বানিয়াচংয়ে আচরণবিধি লঙ্ঘন, জাপা নেতাকে জরিমানা

হবিগঞ্জ: বানিয়াচংয়ে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে উপজেলা জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক আঙ্গুর মিয়াকে আর্থিক জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকেলে ইউএনও অফিসে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ আকুঞ্জী জরিমানার দুই হাজার টাকা আদায় করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, হবিগঞ্জ জেলা জাপার সেক্রেটারি শংকর পাল লাঙ্গল প্রতীকের প্রার্থী। কিন্তু মহাজোটের প্রার্থী দাবি করে আঙ্গুর মিয়া মাইকিং করে প্রচারণা চালান। এতে ভোটারা বিভ্রান্তির মধ্যে পড়েন। বড়বাজার এলাকায় পৌঁছলে পুলিশ সদস্যরা মাইকসহ আঙ্গুর মিয়াকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সাব্বির আহমেদ আকুঞ্জী ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, হবিগঞ্জ-২ আসনে জাতীয় পাটির শংকর পাল মহাজোটের প্রার্থী নন। মহাজোটের প্রার্থী হিসেবে মাইকে প্রচারণা করা সুস্পষ্ট আচরণবিধি লঙ্ঘন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।