[x]
[x]
bangla news

যশোরের ৬ আসনে ৪০ বৈধ প্রার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০২ ১১:৫৫:৩৪ পিএম
একাদশ জাতীয় সংসদ নির্বাচন

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

যশোর: যশোরের ৬টি সংসদীয় আসনে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ৪০ প্রার্থীকে বৈধ ঘোষণা করা হয়েছে। এসব বৈধ প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগের মনোনীত একাধিক প্রার্থী না থাকলেও দলের স্বতন্ত্র প্রার্থী এবং জোটের প্রার্থীরা রয়েছে।

এছাড়াও বিএনপি প্রতিটি আসনে একাধিক প্রার্থী মনোনয়ন দেওয়ায় একটি বাদে বাকি সব প্রার্থী এবং জামায়াত নেতারা স্বতন্ত্র প্রার্থী সেজে প্রার্থী হিসেবে বৈধ হয়েছেন। 

বৈধ প্রার্থীরা হলেন:-
যশোর-১ (শার্শা) আসনে শেখ আফিল উদ্দিন (আওয়ামী লীগ), মফিকুল ইসলাম তৃপ্তি (বিএনপি), আবুল হাসান জহির (বিএনপি), বখতিয়ার রহমান (ইসলামী শাসনতন্ত্র আন্দোলন)।

যশোর-২ (চৌগাছা ও ঝিকরগাছা) আসনে মেজর জেনারেল (অব.) মো. নাসির উদ্দীন (আওয়ামী লীগ), আবু সাঈদ মুহাম্মদ শাহাদত হোসাইন (বিএনপি), অ্যাডভোকেট ইসহাক (বিএনপি), অ্যাডভোকেট এনামুল হক (ন্যাপ), অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির (স্বতন্ত্র), মুহাদ্দিস আবু সাঈদ (স্বতন্ত্র), মহিউদ্দিন (জাকের পার্টি),  বিএম সেলিম রেজা (জাতীয় পার্টি, ডা. এমএ মুকিত) এবং মো. আলাউদ্দিন (বাসদ, মই)।

যশোর-৩ (সদর) আসনে কাজী নাবিল আহমেদ (আওয়ামী লীগ), অনিন্দ্য ইসলাম অমিত (বিএনপি), অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু (বিএনপি), জাহাঙ্গীর হোসেন (জাপা) ও অ্যাডভোকেট রবিউল আলম (জাসদ, ইনু)।

যশোর-৪ (বাঘারপাড়া ও অভয়নগর) আসনে রনজিত কুমার রায় (আওয়ামী লীগ), ইঞ্জিনিয়ার টিএস আইয়ূব (বিএনপি), ফারাজী মতিয়ার রহমান (বিএনপি), সুকৃতি মন্ডল (ঐক্য ফ্রন্ট) তানিয়া রহমান (বিএনপি), অ্যাডভোকেট জহিরুল ইসলাম (জাপা), ইকবাল কবির জাহিদ (ওয়ার্কাস পার্টি), আব্দুস সালাম (জেএসডি, রব) এবং লেফটেন্যান্ট কর্নেল (অব.) সাব্বির আহমেদ (জাপা)।

যশোর-৫ (মণিরামপুর) আসনে স্বপন ভট্টাচার্য (আওয়ামী লীগ), অ্যাডভোকেট শহীদ ইকবাল (বিএনপি), অ্যাডভোকেট এমএ গফুর (বিএনপি), মুফতি ওয়াক্কাস (জমিয়তে ওলামায়ে ইসলাম), গাজী এনামুল হক (স্বতন্ত্র) এবং এমএ হালিম (জাতীয় পার্টি)।

যশোর-৬ (কেশবপুর) আসনে ইসমাত আরা সাদেক (আওয়ামী লীগ), অমেলেন্দু দাস অপু (বিএনপি), আবুল হোসেন আজাদ (বিএনপি), আব্দুস সামাদ বিশ্বাস (বিএনপি), অধ্যাপক মোক্তার আলী (স্বতন্ত্র), মাও. ইউসুফ আলী বিশ্বাস (ইসলামী আন্দোলন) এবং অ্যাডভোকেট মাহাবুব আলম বাচ্চু (জাপা)।

বাংলাদেশ সময়: ২৩৫৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮
ইউজি/জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   একাদশ জাতীয় সংসদ নির্বাচন যশোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2018-12-02 23:55:34