ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

বান্দরবানে ৩ জনের মনোনয়ন বৈধ, ৬ জনের বাতিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৮
বান্দরবানে ৩ জনের মনোনয়ন বৈধ, ৬ জনের বাতিল

বান্দরবান: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বান্দরবান আসনে ৯ প্রার্থীর মধ্যে ৬ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে এবং বৈধ হয়েছে ৩ জনের।

রোববার (২ ডিসেম্বর) জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ দাউদুল ইসলাম-এর কার্যালয়ে বাছাই প্রক্রিয়ায় অংশ নেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. রেজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক মো. আবুল কালামসহ বিভিন্ন স্তরের সরকারি কর্মকর্তা এবং মনোনয়নপ্রার্থী ও তাদের প্রতিনিধিরা।

মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা হলেন- জেলা বিএনপি’র সভানেত্রী মা ম্যা চিং, জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম সুলতানা লীনা, স্বতন্ত্র প্রার্থী ডনাই প্রু নেলী, নাথান লনচেও বম, ইসলামী ঐক্যজোটের প্রার্থী মো. বাবুল হোসেন ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাস।

মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে বর্তমান সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং, বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাচিংপ্রু ও ইসলামী আন্দোলনের শওকতুল ইসলামের।

এ বিষয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার বলেন, যাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে তারা তিনদিনের মধ্যে নির্বাচন কমিশনে আপিল করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।