ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

পাবনায় ৪ প্রার্থীর মনোনয়পত্র বাতিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০২ ৬:০৯:৩৭ পিএম
বাংলানিউজ গ্রাফিকস

বাংলানিউজ গ্রাফিকস

পাবনা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনার পাঁচটি আসনে চার প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

তারা হলেন- পাবনা-১ আসনে বিএনপি প্রার্থী সালাহ্উদ্দিন খান, পাবনা-৩ আসনে বিএনপি প্রার্থী হাসাদুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হাসানুল ইসলাম ও পাবনা-৫ আসনে খেলাফত আন্দোলনের প্রার্থী ডা. ইসমাঈল হোসেন।

রোববার (২ ডিসেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ে ৪২ প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ওই চারজনের মনোনয়নপত্র বাতিল করেন জেলা রিটানিং কর্মকর্তা পাবনা জেলা প্রশাসক (ডিসি) মো. জসিম উদ্দিন।

বাংলানিউজকে জসিম উদ্দিন বলেন, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। আগামী ৯ ডিসেম্বরের মধ্যে প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করে নিতে পারবে।

এবারে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-১ (সাথিয়া, বেড়া) আসনে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, জামায়াত ও স্বতন্ত্রসহ মোট মনোনয়নপত্র দাখিল করেছেন ১২ প্রার্থী। পাবনা-২ (সুজানগর, বেড়া একাংশ) আটজন। পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) আসনে সাতজন। পাবনা-৪ (ঈশ্বরদী, আটঘরিয়া) আসনে ছয়জন। পাবনা-৫ সদর আসনে নয়জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   পাবনা একাদশ জাতীয় সংসদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-12-02 18:09:37