[x]
[x]
bangla news

লক্ষ্মীপুরে এমপি আউয়ালসহ ৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০২ ৩:২৪:১৮ পিএম
এম এ আউয়াল, আবদুল মতিন চৌধুরী ও মাহাবুব আলম।

এম এ আউয়াল, আবদুল মতিন চৌধুরী ও মাহাবুব আলম।

লক্ষ্মীপুর: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের বর্তমান সংসদ সদস্য এম এ আউয়ালসহ ৬ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে। 

রোববার (২ ডিসেম্বর) দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্রপাল এ বিষয়টি নিশ্চিত করেন।

বাতিল হওয়া অন্যরা হলেন- লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী মাহাবুব আলম, লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের ইসলামিক আন্দোলনের খালেদ সাইফুল্লাহ, স্বতন্ত্র প্রার্থী আবদুল মতিন চৌধুরী, লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসনের জেলা জামায়াতের আমীর রুহুল আমিন ভূঁইয়া (স্বতন্ত্র) ও আবুল ফয়েজ ভূঁইয়ার (স্বতন্ত্র) মনোনয়নপত্র বাতিল হয়েছে।

এদের মধ্যে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের বর্তমান সংসদ সদস্য এম এ আউয়াল ঋণখেলাপির কারণে বাতিল হয়েছেন। তিনি জাকের পার্টি থেকে প্রার্থী হয়েছেন। দশম সংসদ নির্বাচনে তরিকত ফেডারেশন থেকে এমপি হন আউয়াল।

একই আসনের স্বতন্ত্র প্রার্থী মাহাবুব আলমও ঋণখেলাপি হওয়ায় মনোনয়ন বাতিল হয়েছে।

লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের ইসলামিক আন্দোলনের খালেদ সাইফুল্লাহ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ না করায় এবং স্বতন্ত্র প্রার্থী আবদুল মতিন চৌধুরীর যথাযথ সব কাগজপত্র না থাকায় মনোনয়ন বাতিল হয়েছে।

এছাড়া লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসনের জেলা জামায়াতের আমীর রুহুল আমিন ভূঁইয়া (স্বতন্ত্র) ও আবুল ফয়েজ ভূঁইয়ার (স্বতন্ত্র) মনোনয়নপত্র বাতিল হয়েছে স্বাক্ষর মিল না থাকায়।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮
এসআর/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2018-12-02 15:24:18