ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

তোফায়েল-পার্থ-হাফিজসহ ভোলায় ২৪ প্রার্থীর মনোনয়ন জমা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
তোফায়েল-পার্থ-হাফিজসহ ভোলায় ২৪ প্রার্থীর মনোনয়ন জমা

ভোলা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে ভোলার চারটি আসনে ২৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

এরমধ্যে, আওয়ামী লীগ থেকে চারজন, বিএনপি থেকে ১০ জন, বিজেপি থেকে দুইজন, জাপা থেকে তিনজন, ইসলামী শাসনতন্ত্র থেকে চারজন এবং স্বতন্ত্র দুই প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

বুধবার (২৮ নভেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে জেলা রিটার্নিং অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

 

জেলা রিটার্নিং অফিস সূত্রে জানা যায়, ভোলা-১ সদর আসনে ৮ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। তার হলেন- তোফায়েল আহমেদ (আওয়ামী লীগ), ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থ (বিজেপি), রেবা রহমান (বিজেপি ), গোলাম নবী আলমগীর (বিএনপি), হায়দার আলী লেলিন (বিএনপি), মাওলানা ইয়াছিন নবীপুরী (ইসলামী শাসনন্ত্র), কেফায়েতুল্লাহ নজিব (জাপা)।  

ভোলা-২ আসনে মোট ছয়জন মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন আলী আজম মুকুল (আওয়ামী লীগ), হাফিজ ইব্রাহিম (বিএনপি), ব্যারিস্টার মারুফ ইব্রাহিম আকাশ (বিএনপি), রফিকুল ইসলাম মমিন (বিএনপি), হুমায়ুন কবির সেলিম (স্বতন্ত্র), ওবায়দুর রহমান (ইসলামী শাসনন্ত্র)।

ভোলা-৩ আসনে মোট পাঁচজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন নুরুন্নবী চৌধুরী শাওন (আওয়ামী লীগ), মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ (বিএনপি), অ্যাডভোকেট কামাল হোসেন (বিএনপি), মাওলানা মোসলেহ উদ্দিন (ইসলামী শাসনতন্ত্র), নুরুন্নবী সুমন (জাপা)।

ভোলা-৪ আসনে মোট পাঁচজন মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন- আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব (আওয়ামী লীগ), নাজিম উদ্দিন আলম (বিএনপি), নুরুল ইসলাম নয়ন (বিএনপি), মাওলানা মহিবুল্লাহ (ইসলামী শাসনতন্ত্র), এমএ মান্নান (জাপা)।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।