[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

বরিশালে ব্যানার-পোস্টার অপসারণে অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৯ ৫:১৭:১৪ এএম
বিশেষ অভিযানে বিভিন্ন দলের প্রতীক, ব্যানার, পোস্টার ও বিলবোর্ড অপসারণ করা হয়

বিশেষ অভিযানে বিভিন্ন দলের প্রতীক, ব্যানার, পোস্টার ও বিলবোর্ড অপসারণ করা হয়

বরিশাল: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আচরণ বিধি নিশ্চিত করার লক্ষ্যে বরিশালে বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। এই অভিযানে বিভিন্ন দলের প্রতীক, ব্যানার, পোস্টার ও বিলবোর্ড অপসারণ করা হয়।

রোববার (১৮ নভেম্বর) নির্বাচনী দায়িত্বপ্রাপ্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ বরিশাল মহানগরসহ জেলার বিভিন্ন উপজেলায় মোবাইল কোর্ট আইন-২০০৯ এর আওতায় আচরণ বিধি প্রতিপালন নিশ্চিত করনের লক্ষ্যে এসব অভিযান পরিচালনা করেন।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বরিশাল নগরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় তারা বিভিন্ন দলের প্রতীক, ৪৪টি ব্যানার, ১২০টি পোস্টার, ১২টি বিলবোর্ড অপসারণ করেন। 

বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা কবির। এসময় ৩টি ব্যানার, ২০টি পোস্টার, ২টি বিলবোর্ড অপসারণ করা হয়।

বানারীপাড়া উপজেলায় বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুম্পা ঘোষ। এসময় তিনি ১টি ব্যানার, ২১টি পোস্টার, ৩টি বিলবোর্ড অপসারণ করেন। 

বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আমীনুল ইসলাম। তিনি মোবাইল কোর্ট এর মাধ্যমে ১০টি ব্যানার, ৫টি পোস্টার, ১০টি বিলবোর্ড অপসারণ করেন। 

গৌরনদী উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালেদা নাসরিন এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মিজানুর রহমান। এসময় তারা ৫টি ব্যানার, ৩০টি পোস্টার, ৩টি বিলবোর্ড অপসারণ করেন।

নির্বাচনী পরিবেশ সুন্দর ও সুষ্ঠু রাখতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক এস.এম. অজিয়র রহমান।

বাংলা‌দেশ সময় : ০৫১০ ঘন্টা, ন‌ভেম্বর ১৯, ২০১৮
এমএস/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14