ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোট চাইতে হবে কেন: শামীম ওসমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
ভোট চাইতে হবে কেন: শামীম ওসমান উঠান বৈঠক করছেন শামীম ওসমান-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, নির্বাচন আসলে সবাই নিজেকে উপযুক্ত প্রার্থী মনে করে। কিন্তু আমি নিজেকে উপযুক্ত প্রার্থী মনে করি না।

রোববার (১৮ নভেম্বর) দুপুর ৩টায় ঢাকা-মুন্সিগঞ্জ সড়ক সংলগ্ন কাশিপুর মধ্যপাড়ায় এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। পরে সন্ধ্যা পর্যন্ত আরো কয়েকটি উঠান বৈঠক করেন শামীম ওসমান।

সেখান থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত স্থানীয়দের ঘরে ঘরে গিয়ে গণসংযোগ করেন তিনি।

তিনি বলেন, 'নির্বাচন আসলে সবাই হাতে-পায়ে ধরে ভোট ভিক্ষা চায়। আমি সেটা করব না। আমি কোথাও ভোট ভিক্ষা চাই নাই। ভোট চাইতে হবে কেন? আপনি কি আমার চেয়ে কম বোঝেন? আমি তো মনে করি, আপনারা আমার থেকে বেশি বোঝেন। আমি টাকা দিয়া নির্বাচন করব না। আমি মানুষের ঈমান কিনব না। আমি জানি না আগামীতে ইলেকশন করতে পারব কিনা। আমি কালকে মরে যেতে পারি। আমি চাই মানুষের সেবা করতে যাতে আল্লাহ খুশি হন। '

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদলের সভাপতিত্বে এসময় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
এমআরপি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।