ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিলেটে ২ সংসদ সদস্যসহ ৫ জনের মনোনয়নপত্র সংগ্রহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
সিলেটে ২ সংসদ সদস্যসহ ৫ জনের মনোনয়নপত্র সংগ্রহ সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়

সিলেট: সিলেটে মনোনয়নপত্র সংগ্রহ করলেন দুই সংসদ সদস্যসহ পাঁচ জন। রোববার (১১ নভেম্বর) সিলেট আঞ্চলিক নির্বাচনী কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা।

তারা হলেন- সিলেট-২ আসনের (বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর) বর্তমান সাংসদ ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ইয়াহিয়া চৌধুরী ইয়াহিয়া। একই আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ইমরান আহমদ মহিলা কলেজের অধ্যক্ষ ও আওয়ামী লীগ নেতা এনামুল হক সর্দার।

সিলেট-৩ আসনের (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ) বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েস, স্বতন্ত্র প্রার্থী জুনায়েদ আহমদ মিয়া।

সিলেট-৬ আসন (জকিগঞ্জ-কানাইঘাট) থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জাতীয় পার্টির নেতা ও জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাব্বির আহমদ।

সিলেটের নির্বাচনী কর্মকর্তা এমদাদুল হক এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। নির্বাচন কমিশনের নিয়মানুযায়ী প্রার্থীরা ইউনিয়ন প্রতি ভোটার সিডি বাবদ ৫০০ টাকা দিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করছেন।

সিলেট জেলা নির্বাচনী কার্যালয়ের নির্বাচনী কর্মকর্তা আব্দুস সালাম বাংলানিউজকে বলেন, শুক্রবার (৯ নভেম্বর) দুপুরে সিলেটে পৌঁছায় মনোনয়ন ফরম, আচরণ বিধিসহ অন্যান্য সরঞ্জাম। পরদিন শনিবার (১১ নভেম্বর) থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু হলেও প্রথম দিন কেউ মনোনয়নপত্র সংগ্রহ করেননি। দ্বিতীয় দিনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান দুই সংসদ সদস্যসহ মোট পাঁচ জন।

বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
এনইউ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।