ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ইসির সঙ্গে বৈঠকে আ’লীগ প্রতিনিধি দল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৮
ইসির সঙ্গে বৈঠকে আ’লীগ প্রতিনিধি দল ইসির সঙ্গে বৈঠকে আওয়ামী লীগ প্রতিনিধি দল। ছবি: বাংলানিউজ

ঢাকা: আসন্ন নির্বাচন নিয়ে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে সংলাপে বসেছে আওয়ামী লীগের প্রতিনিধি দল। বুধবার (০৭ নভেম্বর) বিকেল ৪টার দিকে আগারগাঁও নির্বাচন ভবনে এ সংলাপ শুরু হয়েছে। 

বৈঠকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা উপস্থিত রয়েছেন। আর আওয়ামী লীগ প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।

 

প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা হলেন- আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য রাশিদুল আলম, সভাপতিমণ্ডলীর সদস্য কর্নেল (অব.) ফারুক খান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ,  উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, রিয়াজুল কবীর কাওছার, গোলাম রাব্বানী চিনু, মারুফা আক্তার পপি, কেন্দ্রীয় নেতা তানভীর ইমাম, ফজিলাতুন্নেছা বাপ্পী, এনামুল হক চৌধুরী, সেলিম মাহমুদ, মুস্তাফিজুর রহমান বাবলা

সংলাপে চার নির্বাচন কমিশনার, ইসি সচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তারাও রয়েছেন।  

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন দাবি নিয়ে ইসির সঙ্গে এ পর্যন্ত বৈঠক করেছে জাতীয় ঐক্যফ্রন্ট, যুক্তফ্রন্ট ও সম্মিলিত জাতীয় জোট।  

জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনের তফসিল পেছানোর দাবি জানালেও এই জোট থেকে সরে যাওয়া বি চৌধুরীর যুক্তফ্রন্ট নির্দিষ্ট তারিখে তা ঘোষণার দাবি করেছে। জাতীয় পার্টির নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটও সুষ্ঠু নির্বাচনের দাবি জানিয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৮
ইইউডি/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।