ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

নিরাপত্তা জোরদারে ডিএমপিকে সিইসির নির্দেশনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৮
নিরাপত্তা জোরদারে ডিএমপিকে সিইসির নির্দেশনা প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা। ফাইল ফটো

ঢাকা: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন ভবন, সিইসি, নির্বাচন কমিশনারদের নিরাপত্তা জোরদার করতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) নির্দেশনা দিলেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা।

নির্বাচন ভবনে অনুষ্ঠিত বৈঠকে সিইসি ছাড়াও ইসি সচিব হেলালুদ্দীন আহমদ, ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ সাত পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।
 
প্রায় ঘণ্টাখানেক বৈঠকের পর ডিএমপির পক্ষ থেকে কেউ কথা না বললেও ইসি সচিব হেলালুদ্দীন আহমদ সাংবাদিকদের বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন ভবন, সিইসি, নির্বাচন কমিশনারদের নিরাপত্তা জোরদার এবং তফসিল পরবর্তী মেট্রোপলিটন এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথা বলতে এসেছিলেন ডিএমপি প্রতিনিধি দল।


 
প্রতি সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেভাগে নির্বাচন কমিশন ও কমিশনারদের বাড়তি নিরাপত্তা জোরদার করা হয়। দশম সংসদ নির্বাচনের আগেও পরিকল্পনা কমিশনের সে সময়কার ইসি ভবনে নিরাপত্তা জোরদার করা হয়েছিলো। এছাড়া নির্বাচন কমিশনারদের প্রটোকলে সদস্য সংখ্যা এবং বাসায় নিরাপত্তা জোরদার করেছিলো ডিএমপি।
 
এ সপ্তাহের মধ্যেই তফসিল ঘোষণার কথা রয়েছে। আর ভোটগ্রহণ হবে ডিসেম্বরের দ্বিতীয়ার্ধে।
 
বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৮
ইইউডি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।