ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ডিমলার ৩ ইউপিতে চেয়ারম্যান হলেন মইনুল-রবিউল-সামসুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
ডিমলার ৩ ইউপিতে চেয়ারম্যান হলেন মইনুল-রবিউল-সামসুল

নীলফামারী: নীলফামারীর ডিমলা উপজেলায় চার ছিটমহলের সীমানা জটিলতায় মামলার কারণে স্থগিত থাকা তিন ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে চেয়ারম্যান পদে একটিতে আওয়ামী লীগ ও দুইটিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রোববার (২১ অক্টোবর) ভোটগ্রহণ শেষে রাতে এর ফল ঘোষণ করেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. ফজলুল করিম।
 
তিন ইউনিয়নের মধ্যে টেপাখড়িবাড়িতে আওয়ামী লীগ প্রার্থী মইনুল হক নৌকা প্রতীক নিয়ে ছয় হাজার ৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম শাহিন আনারস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন চার হাজার ৮৫৪টি।

খগাখড়িবাড়ি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম লিথন চশমা প্রতীক নিয়ে চার হাজার ২৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলম। তিনি নৌকা প্রতীকে ভোট পেয়েছেন তিন হাজার ২১০টি।

আর গয়াবাড়ি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সামসুল হক আনারস প্রতীক নিয়ে সাত হাজার ২৩০ ভোট পেয়ে জয় ছিনিয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের শরিফ ইবনে ফয়সাল মুন ভোট পেয়েছেন তিন হাজার ৮৭৫টি।

নির্বাচন কর্মকর্তা ফজলুল করিম বাংলানিউজকে বলেন, সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ ভোটগ্রহণ হয়েছে ইউনিয়ন তিনটিতে।

বাংলাদেশ সময়: ০৬৪৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।