ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বি‌সি‌সি নির্বাচ‌নে আ’লী‌গের প্রার্থীকে বিজয়ী ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৮
বি‌সি‌সি নির্বাচ‌নে আ’লী‌গের প্রার্থীকে বিজয়ী ঘোষণা

ব‌রিশাল: ব‌রিশাল সি‌টি করপো‌রেশন (বি‌সি‌সি) নির্বাচ‌নে আওয়ামী লী‌গের মেয়র প্রার্থী সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ‌কে বিজয়ী ঘোষণা ক‌রেছেন রিটা‌র্নিং অ‌ফিসার মু‌জিবুর রহমান।

ত‌বে নানা অ‌নিয়‌মের অ‌ভি‌যোগ ওঠায় ৯ কে‌ন্দ্রে শুধুমাত্র কাউ‌ন্সিলর প‌দে ফের ভোটগ্রহণ অনুষ্ঠিত হ‌বে।

বুধবার (০৩ অ‌ক্টোবর) দুপুর ২টায় ব‌রিশাল নির্বাচন অ‌ফিসা‌রের কার্যাল‌য়ে আ‌য়ো‌জিত সংবাদ স‌ম্মেল‌নে এই ঘোষণা দেন আঞ্চ‌লিক নির্বাচন কর্মকর্তা ও সি‌টি কর‌পোরেশন নির্বাচ‌নের রিটা‌র্নিং অ‌ফিসার মু‌জিবুর রহমান।

 

১২৩টি কে‌ন্দ্রের ম‌ধ্যে ১১৪ কে‌ন্দ্রের ফলাফল অনুসা‌রে আওয়ামী লী‌গের সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ পে‌য়ে‌ছেন ১ লাখ ১১ হাজার ৯৫৬ ভোট।  

অন্য‌দি‌কে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএন‌পির ম‌জিবর রহমান স‌রোয়ার পে‌য়ে‌ছেন ১৩ হাজার ৭৭৬ ভোট।  

রিটা‌র্নিং অ‌ফিসার আ‌রো জানান, ৯ কে‌ন্দ্রে ফের ভোটগ্রহণ করা হ‌বে। এগু‌লো হ‌লো- ৪, ৫৮, ৬৭, ৬৮, ৮২, ৮৩, ৮৭, ৯৪ এবং ৯৯।  

এই কেন্দ্রে ক‌বে ভোট নেওয়া হ‌বে তা এখ‌নো সু‌নি‌র্দিষ্ট করা হয়‌নি। ত‌বে আগামী ১৩ অ‌ক্টোবর এক‌টি সম্ভাব্য তা‌রি‌খের কথা বলা হ‌য়ে‌ছে।  

উ‌ল্লেখ্য, গত ৩০ জুলাই ব‌রিশাল সি‌টি করপো‌রেশন নির্বাচন অনু‌ষ্ঠিত হয়। নানা অ‌নিয়‌মের অ‌ভি‌যো‌গে এ ব্যাপা‌রে এক‌টি তদন্ত ক‌মি‌টি গঠন ক‌রে নির্বাচন ক‌মিশন। তদন্ত শে‌ষে নির্বাচ‌নের দুই মাস ৩ দিনের মাথায় ফলাফল ঘোষণা করা হ‌লো।  

বাংলা‌দেশ সময়: ১৬০৫ ঘণ্টা, অ‌ক্টোবর ০৩, ২০১৮
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।