ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

রাজধানীর ৫ নির্বাচন অফিস নতুন ঠিকানায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
রাজধানীর ৫ নির্বাচন অফিস নতুন ঠিকানায়

ঢাকা: রাজধানীর পাঁচটি থানার নির্বাচন অফিস সোমবার (০১ অক্টোবর) থেকে নতুন ঠিকানায় স্থানান্তর করা হবে। এতোদিন যেগুলোর অফিস ছিলো ৬৭, পশ্চিম আগারগাঁওয়ে।

থানাগুলো হলো- কোতোয়ালী, সূত্রাপুর, লালবাগ, সবুজবাগ ও উত্তরা। ঢাকা জেলা সিনিয়র নির্বাচন অফিসার ফয়সাল কাদের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এখন থেকে সূত্রাপুর থানা নির্বাচন অফিসের নতুন ঠিকানা মতিঝিল আর কে মিশন রোডে ‍অবস্থিত দিগন্ত টাওয়ারের ৭ম তলা। এখান থেকে এ অঞ্চলের সব কাজ পরিচালনা করা হবে। যেটি এর আগে পশ্চিম আগারগাঁও থেকে সব কাজ পরিচালনা করা হতো। একই ঠিকানায় অফিস থাকবে কোতোয়ালী থানা নির্বাচন অফিস ও লালবাগ থানার নির্বাচন অফিসের।

আর সবুজবাগ থানার নির্বাচনী অফিস হবে খিলগাঁওয়ের হাজি আনোয়ার কমপ্লেক্সের তৃতীয় তলায়। অন্যদিকে উত্তরা থানার নির্বাচন অফিসের নতুন ঠিকানা হবে দক্ষিণখান আজমপুর কাঁচাবাজারে অবস্থিত হাসান মাহমুদ কমপ্লেক্সের ৬ষ্ঠ তলা।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
ইএআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad