ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

নির্বাচন ও ইসি

শপথ নিলেন লিটন-আরিফুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৮
শপথ নিলেন লিটন-আরিফুল এএইচএম খায়রুজ্জামান লিটন ও আরিফুল হক চৌধুরী (ফাইল ফটো)

ঢাকা: নিজ নিজ সিটি করপোরেশন নির্বাচনের মেয়র হিসেবে শপথ নিয়েছেন রাজশাহীর এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও সিলেটের আরিফুল হক চৌধুরী। 

বুধবার (০৫ সেপ্টেম্বর) বেলা ১০টা ৫৫ মিনিটে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের শপথ বাক্য পাঠ করান। তার সঙ্গে শপথগ্রহণ করেছেন দুই সিটির নির্বাচিত কাউন্সিলররাও।

 

কাউন্সিলরদের শপথ করান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।  

এর আগে বরিশালের সঙ্গে গত ৩০ জুলাই সিলেট ও রাজশাহীতেও নির্বাচন হয়। ভোটে পাঁচ বছরের ব্যবধানে দ্বিতীয়বারের মতো মেয়র হিসেবে শপথ নিলেন এ এইচ এম খায়রুজ্জামান লিটন। বিএনপির প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলকে হারিয়ে মেয়র হন তিনি।  

আর টানা দ্বিতীয়বারের মতো সিলেটের নগরপিতা হিসেবে শপথ নিয়েছেন বিএনপির আরিফুল হক চৌধুরী। আওয়ামী লীগ প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান হারিয়ে তিনি মেয়র হন।  

স্থানীয় সরকার সচিব ড. জাফর আহমেদ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৮
এমইউএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa