ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

তাড়াইল চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ৩ অক্টোবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৮
তাড়াইল চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ৩ অক্টোবর

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ৩ অক্টোবর এ উপজেলায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সোমবার (৩ সেপ্টেম্বর) বিকেলে কিশোরগঞ্জের জেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ মোশারফ হোসেন এ বিষয়টি নিশ্চিত করেন। এর আগে নির্বাচন কমিশনের নির্দেশানুযায়ী এ সংক্রান্ত একটি গণবিজ্ঞপ্তি জারি করা হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৯ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষদিন। ১০ সেপ্টেম্বর বাছাই এবং ১৭ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন। প্রার্থিতা প্রত্যাহার শেষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

তাড়াইল উপজেলা পরিষদের গত নির্বাচনে মো. কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চন চেয়ারম্যান নির্বাচিত হন। গত ১৮ জুলাই হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। এরপর নির্বাচন কমিশন তার পদটি শূন্য ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করেন।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।