ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নিজ কেন্দ্রে হারলেন কামরান 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
নিজ কেন্দ্রে হারলেন কামরান  ভোট দেওয়ার পর কামরান। ছবি: আবু বকর/বাংলানিউজ

ঢাকা: সিলেট সিটির ১৪ নম্বর ওয়ার্ডের সিলেট সরকারি পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রটি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরানের। তিনি এই কেন্দ্রের ভোটার। নির্বাচনে নিজের কেন্দ্রে ১৩০ ভোটে বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরীর কাছে হেরেছেন তিনি।

দিনভর ভোটগ্রহণ শেষে সোমবার (৩০ জুলাই) সন্ধ্যায় বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে এ তথ্য জানা যায়। ফলাফল অনুযায়ী, সরকারি পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রে ধানের শীষ প্রতীকে আরিফুল হক চৌধুরী ভোট পেয়েছেন ৭৭৬টি, নৌকা প্রতীকে কামরান  ৬৪৬ ভোট পেয়েছেন।

নাগরিক ফোরামের প্রার্থী এহসানুল মাহবুব জুবায়ের পেয়েছেন ২৬ ভোট।  

রাত ৯টা পর্যন্ত ৮৫টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে। ফলাফলে কামরান ৫৭১২৩ হাজার ১২৩ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। আর আরিফ পেয়েছেন ৫৪ হাজার ৫০ ভোট। দেয়াল ঘড়ি প্রতীকে জুবায়ের ৬ হাজার ৫৭৯ ভোট পেয়েছেন।  
   
সিলেট সিটি করপোরেশনের ৯টি সংরক্ষিত নারী ও ২৭টি সাধারণ ওয়ার্ডে মোট ভোটার ৩ লাখ ২১ হাজার ৭৩২ জন। এর মধ্যে ১ লাখ ৭১ হাজার ৪৪৪ জন পুরুষ এবং ১ লাখ ৫০ হাজার ২৮৮ জন নারী ভোটার।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।