ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বরিশালে শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৮
বরিশালে শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে মানববন্ধন মানববন্ধন। ছবি: বাংলানিউজ

বরিশাল: ৩০ জুলাই বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ হওয়ার আহ্বান জানিয়ে বরিশালে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ জুলাই) সকাল ১০টার দিকে নগরের অশ্বিনী কুমার হলের সামনে সুজন-সুশাসনের জন্য নাগরিক জেলা ও মহানগর কমিটির আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সুজন-সুশাসনের জন্য নাগরিক জেলা কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আক্কাস হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- মহানগর সভাপতি অধ্যাপিকা শাহ সাজেদা, সম্পাদক রফিকুল আলম, জেলা সম্পাদক রনজিৎ দত্ত প্রমুখ।

বক্তরা বলেন, আসন্ন সিটি নির্বাচনে নগর ভবনের যিনি দায়িত্ব পালন করবেন তিনি নগরবাসীর সুবিধার্থে নগর ভবনকে জনপ্রতিনিধিত্ব ভবনে গড়ে তুলবেন। তাছাড়া খাল-জলাশয় মুক্ত রাখা, ড্রেনেজ ব্যবস্থা সচল রাখা, নগরকে বর্জ্য মুক্ত রাখা, নগরে নিরাপদ পানি সরবরাহ নিশ্চিত করা, নারী ও শিশুবান্ধব নগর গড়ে তোলাসহ ১৬টি দাবি উপস্থাপন করেন তারা। মানববন্ধন শেষে নগরে শান্তিপূর্ণ র‌্যালি বের হয়।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৮
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।