[x]
[x]
bangla news

নির্বাচনে ভোট কারচুপির ষড়যন্ত্র চলছে: বুলবুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২৮ ৭:৫৫:৫৮ এএম
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। ছবি: বাংলানিউজ

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। ছবি: বাংলানিউজ

রাজশাহী: নির্বাচনে জয় নিশ্চিত করতে ভোট কারচুপির ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ করেছেন বিএনপি মনোনীত ধানের শীষের মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল।

প্রচারণার শেষ দিন শনিবার (২৮ জুলাই) দুপুরে মহানগরের সাহেব বাজার এলাকায় গণসংযোগকালে উপস্থিত সাংবাদিকদের কাছে তিনি এ অভিযোগ করেন।

বুলবুল বলেন, ধানের শীষের গণজোয়ার দেখে সরকার দলীয় প্রার্থী নিশ্চিত পরাজয় জেনে ভীত হয়ে পড়েছেন। তাই ভোট কারচুপি ও জাল ভোট দেয়ার জন্য ঢাকা থেকে অতিরিক্ত ব্যালট পেপার আনার ষড়যন্ত্র করছে। এছাড়া রাজশাহীতে নির্বাচনকে ঘিরে কালো গাড়ির দৌরাত্ম বেড়েছে। প্রায় ১০টি কালো গ্লাসের গাড়ি সিটিতে ঘোরাফেরা করছে।

তিনি বলেন, পুলিশ সম্পূর্ণ অবৈধভাবে নেতাকর্মীসহ নারী নেত্রীদের গ্রেফতার করছে। গণগ্রেফতার ও পুলিশি অত্যাচার বন্ধ করতে এ সময় নির্বাচন কমিশনের কাছে তিনি দাবি জানান।

বুলবুল অভিযোগ করে বলেন, নির্বাচন কমিশন ও পুলিশ আওয়ামী লীগের আজ্ঞাবহ হয়ে কাজ করছে। এ নির্বাচন কমিশন কোনোভাবেই সুষ্ঠু নির্বাচন করতে পারবে না। তাই রাজশাহীতে সুষ্ঠু নির্বাচনের স্বার্থে আজকের মধ্যে সেনা মোতায়েনের জন্য আবারও জোর দাবি জানান।

তিনি বলেন, সরকার দলীয় প্রার্থীর কাছে পোলিং অফিসার ও প্রিজাইডিং অফিসারদের গেজেট পাঠালেও বিএনপিকে শনিবার পর্যন্ত গেজেট দেওয়া হয়নি।

এ সময় নির্বাচিত হলে কর্মজীবী নারীদের জন্য হোস্টেল, সিনিয়র সিটিজেনদের জন্য সামাজিক নিরাপত্তাবিধান করা ও সর্বোপরি নগরকে একটি পর্যটন নগরে পরিণত করে গ্রিন সিটি, ক্লিনসিটি, হেলদি সিটি, এডুকেশন সিটির সুনাম অব্যাহত রাখার প্রতিশ্রুতির কথাও জানান বুলবুল।

এদিকে, সকাল থেকে মেয়র প্রার্থী বুলবুল মহানগরের জেলগেট থেকে গণসংযোগ শুরু করেন। পরে সিপাইপাড়া, ফায়ার সার্ভিসের মোড়, সাহেব বাজার এলাকার মনিচত্ত্বর, মাছ বাজার, মাস্টারপাড়া পাইকারি বাজার ও সোনাদীঘির মোড়ে গণসংযোগ করেন।

গণসংযোগে তার সঙ্গে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, পুঠিয়া দুর্গাপুরের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট নাদিম মোস্তফা, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, বোয়ালিয়া থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টু, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৮
এসএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী সিটি করপোরেশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2018-07-28 07:55:58