[x]
[x]
bangla news

নির্বাচন সুষ্ঠু হবে কি হবে না সেটা বোঝা মুশকিল: তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২৮ ৭:৪৫:৪১ এএম
জাপার বহিষ্কৃত প্রার্থী তাপস/ছবি: বাংলানিউজ

জাপার বহিষ্কৃত প্রার্থী তাপস/ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল সিটি করপোরেশনের (বিসিক) লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী ইকবাল হোসেন (তাপস) বলেছেন, মাঠের যে অবস্থা দেখছি নির্বাচন সুষ্ঠু হবে কি হবে না সেটা বোঝা খুবই মুশকিল।

তিনি বলেন, পুলিশের হয়রানির কথা শুনেছি। অন্য একটি দলের নেতা-কর্মীদের ধরপাকড় করা হচ্ছে বলে শুনেছি। তবে আমার দলের নেতা-কর্মীদের ধরপাকড়ের খবর এখনো শুনিনি।

শনিবার (২৮ জুলাই) দুপুরে বরিশাল নগরের অক্সফোর্ড মিশন রোডের নির্বাচনী প্রধান অফিসে অবস্থানকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তাপস বলেন, জনগণ খুবই শঙ্কিত, যে তারা ভোট দিতে পারবে কি পারবে না। প্রশাসনের ওপর একবারেই জনগণের ভরসা নেই, এরকম আমার মনে হয়েছে।

তিনি বলেন, শুক্রবার নির্বাচন কমিশনারের সঙ্গে যে সভা হয়েছে তাতে মনে হয় তারা অসহায়। নির্বাচন কমিশনের যে ক্ষমতা তা তারা (নির্বাচন) প্রয়োগ করতে পারছেন না। এখানে লোকাল প্রশাসন একটি পক্ষের কাজ করছে বলে আমার মনে হচ্ছে।

এদিকে জাপা প্রার্থী তার বহিষ্কারাদেশের বিষয়ে বাংলানিউজকে বলেন, আমি দলের বহিষ্কারাদেশের কোনো কাগজপত্র হাতে পাইনি। শেষ দিনের প্রচার-প্রচারণায়ও মাঠে আছি। আমার লাঙ্গল প্রতীক তো আর মুছে ফেলা সম্ভব নয়।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৮
এমএস/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল বরিশাল সিটি করপোরেশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-07-28 07:45:41