ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

নির্বাচন ও ইসি

নির্বাচন কমিশনের প্রতি আস্থা নেই মেয়র প্রার্থী মনীষার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
নির্বাচন কমিশনের প্রতি আস্থা নেই মেয়র প্রার্থী মনীষার বক্তব্য দিচ্ছেন ডা. মনীষা চক্রবর্তী। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে বাংলাদেশ সমাজতান্ত্রিক দল-বাসদের মেয়র প্রার্থী ডা. মনীষা চক্রবর্তী বলেছেন, নির্বাচন কমিশনের প্রতি আমরা পুরোপুরি আস্থা এখনও রাখতে পারছি না। কারণ তারা বিভিন্ন ঘটনায় দৃশ্যমান কোনো পদক্ষেপ নিয়ে একটি শক্তিশালী অবস্থান আমাদের সামনে উপস্থাপন করতে পারেনি।

তবে এখনও আমরা পর্যবেক্ষণ করছি এবং জনগণকেও আহ্বান জানাবো জনসম্পৃক্ততার মধ্য দিয়ে যাতে তাদের ভোটাধিকার রক্ষা হয়।

শুক্রবার (২৭ জুলাই) দুপুরে বরিশাল নগরের কাশিপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সভাকক্ষে মেয়র পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের মতবিনিময় সভা শেষে তিনি এ কথা বলেন।

মনীষা বলেন, পদক্ষেপ না নেওয়ার কারণে আমাদের এবং জনগণের মধ্যে একটি শঙ্কার সৃষ্টি হয়েছে। এ শঙ্কা যদি দূর করা না হয় তবে খুলনা ও গাজীপুরের মতোই হবে এখানেও।

বিসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মুজিবুর রহমান তালুকদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

এসময় মনিষা চক্রবর্তী ছাড়াও বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরওয়ার, আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জাতীয় পার্টির ইকবাল হোসেন (তাপস), ইসলামী আন্দোলনের ওয়াইদুর রহমান মাহবুব, সিপিবির প্রার্থী অ্যাডভোকেট আবুল কালাম আজাদসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
এমএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa