ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

তারাকান্দা উপজেলা নির্বাচনে জয়ী আ.লীগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
তারাকান্দা উপজেলা নির্বাচনে জয়ী আ.লীগ

ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট ফজলুল হক। তিনি পেয়েছেন ৪২ হাজার ৪১৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির বিদ্রোহী প্রার্থী মাসুদ রানা খান পেয়েছেন ২৭ হাজার ৭০৭ ভোট। 

বুধবার (২৫ জুলাই) রাতে রিটার্নিং কর্মকর্তা ও স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন সুলতানা বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেন।  

তিনি জানান, এ নির্বাচনে বিএনপির প্রার্থী নীলুফার ইয়াসমিন মনি তালুকদার ৬ হাজার ৫৮ ভোট ও মশাল প্রতীকের প্রার্থী শহীদুল হক পেয়েছেন ৬৪৮ ভোট।

 

এছাড়া ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে বিজয়ী হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম নয়ন। তিনি পেয়েছেন ৪১ হাজার ৩৮৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ২০ দলীয় জোটের প্রার্থী খায়রুল ইসলামের (খেজুর গাছ) প্রাপ্ত ভোট সংখ্যা ৩০ হাজার ৯৪২ ভোট।  

ভাইস চেয়ারম্যান (মহিলা) পদেও বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালমা আক্তার কাকন। তার ভোট সংখ্যা ৫২ হাজার ৭২২ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী হোসনে আরা পেয়েছেন মাত্র ১৮ হাজার ৮৫৪ ভোট।  

বাংলাদেশ সময়: ০৩২২ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮ 
এমএএএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।