ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

আজমিরীগঞ্জের উপ-নির্বাচনে সাবেক চেয়ারম্যানের ছেলে জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
আজমিরীগঞ্জের উপ-নির্বাচনে সাবেক চেয়ারম্যানের ছেলে জয়ী আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান উপ-নির্বাচনে বিজয়ী আলাউদ্দিন। ছবি: সংগৃহীত

হবিগঞ্জ: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও প্রয়াত উপজেলা চেয়ারম্যান আতর আলীর ছেলে আলাউদ্দিন।

বুধবার (২৫ জুলাই) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে রাত সোয়া ৮টায় জেলা নির্বাচন কর্মকর্তা মো. নাজিম উদ্দিন বেসরকারিভাবে তাকে বিজয়ী ঘোষণা করেন।

নাজিম উদ্দিন জানান, আনারস প্রতীক নিয়ে আলাউদ্দিন পেয়েছেন ২৬ হাজার ৭৫৬ ভোট।

নৌকা প্রতীক নিয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত মিজবাহ উদ্দিন ভূঁইয়া পেয়েছেন ১৯ হাজার ৮৪৪ ভোট। আর ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপি মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সাইদুল আমিন চৌধুরী শিরুল পেয়েছেন ৬০৮ ভোট।  

মিজবাহ উদ্দিন এ নিয়ে পাঁচবার নির্বাচনে অংশ নিলেও একবারও বিজয়ী হতে পারলেন না।

উল্লেখ্য, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতর আলী মিয়া গত ৩০ এপ্রিল মারা গেছেন। এজন্য গত ১৯ মে চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে ২৫ জুলাই উপ-নির্বাচনের তারিখ ধার্য করে নির্বাচন কমিশন।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ