ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

তজুমদ্দিনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
তজুমদ্দিনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করছেন গোলাম মোস্তফা মিন্টু। ছবি: বাংলানিউজ

ভোলা: ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে প্রভাব বিস্তার, জালভোট ও এজেন্টদের বের করে দেয়াসহ নানা অভিযোগ এনে ভোট বর্জন করেছেন বিএনপির প্রার্থী। 

বুধবার (২৫ জুলাই) দুপুরে সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা মিন্টু।

তিনি অভিযোগ করেন, কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের জোর করে বের করে দেওয়া হয়েছে।

তাদের মারধর করা হয়েছে।  
এ সময় উপজেলা বিএনপির সভাপতি মহিবুল্লাহ নাগর, সহ সভাপতি নুরুন্নবি সিকদার, সাংগঠনিক সম্পাদক সাহাদাত পাটোয়ারীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হলে বৃষ্টির কারণে ভোটার উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কেন্দ্রেগুলোতে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে।

শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণের লক্ষ্যে ৪ স্তরের নির্বাপত্তা নেওয়া হয়েছে। মাঠে রয়েছে প্রায় ৫ শতাধিক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীরা সদস্যরা।
যাদের মধ্যে পুলিশ, র‌্যাব, কোস্টগার্ড ও আনসার বাহিনী রয়েছে। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট, মোবাইল টিম ও স্টাইকিং ফোর্স দায়িত্বে রয়েছে।

উপজেলায় ৩৩টি কেন্দ্রর মধ্যে ৬টি কেন্দ্র রয়েছে মূল ভূ-খণ্ডের বাইরে।  

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad