ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

এজেন্টকে মারধরের অভিযোগ বিসিসি কাউন্সিলর প্রার্থীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
এজেন্টকে মারধরের অভিযোগ বিসিসি কাউন্সিলর প্রার্থীর সংবাদ সম্মেলনে অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুম। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে ১৪ নং ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুম আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে তার নির্বাচনী এজেন্ট ও সমর্থককে মারধরের অভিযোগ তুলেছেন।  

রোববার (২২ জুলাই) নগরের ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে এ অভিযোগ করেন অ্যাডভোকেট মাসুম।

সংবাদ সম্মেলনে তিনি জানান, ওই ঘটনার পর থানায় ও নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুম অভিযোগ করে বলেন, রোববার সকালে তার নির্বাচনী এজেন্ট আবদুর রউফ ও অ্যাডভোকেট শাহে আলম নগরের কালুশাহ সড়ক এলাকায় যান। এ সময় প্রতিপক্ষ আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী তৌহিদুর রহমান ছাবিদ ও সহযোগীরা তাদের ওপর হামলা চালায় এবং মারধর করেন। পরে পুলিশকে অবহিত করা হলে তাদের উদ্ধার করা হয়।

কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুম বলেন, আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে আইনের আশ্রয় নিয়েছি। আশা করি নির্বাচন কমিশন ও পুলিশ প্রশাসন আমাদের অভিযোগ তদন্ত করে আইনগত পদক্ষেপ নেবেন।

তৌহিদুর রহমান ছাবিদ বলেন, তার এক কর্মীকে অপহরণ করার চেষ্টা করলে জামায়াত নেতা অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুমের লোকজনকে স্থানীয়রা মারধর করে।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
এমএস/এএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।