ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

জনগণের ভালোবাসা পেতে সুখে-দুঃখে তাদের পাশে থাকতে হয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
জনগণের ভালোবাসা পেতে সুখে-দুঃখে তাদের পাশে থাকতে হয় গংসংযোগকালে মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। ছবি: বাংলানিউজ

সিলেট: জনগণের ভালোবাসা পেতে হলে সুখে-দুঃখে তাদের পাশে থাকতে হয় বলে মন্তব্য করেছেন সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান।

রোববার (২২ জুলাই) নগরীর দাড়িয়াপাড়া, কুশিঘাট, মণিপুরীপাড়া, গাজী বুরহান উদ্দিন রোড ও মাছিমপুর এলাকায় গণসংযোগকালে তিনি এ মন্তব্য করেন।

কামরান বলেন, ‘যে মুখে বলে এক, আর অন্তরে লালন করে আরেক, তাকে মানুষ পছন্দ করে না।

কাজ করতে হবে সবার শান্তি ও কল্যাণে। সন্ত্রাস-লুটপাট করে, হুমকি-ধামকি দিয়ে এবং নাটক সাজিয়ে কখনো মানুষের সমর্থন আদায় করা যাবে না।

তিনি বলেন,  সন্ত্রাস ও লুটপাটসহ জনকল্যাণ বিরোধী কাজে সম্পৃক্ত কেউ কেউ একের পর এক মিথ্যাচার করে যাচ্ছেন। নষ্ট করতে চাইছেন নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ। তবে তার বিশ্বাস শান্তিপ্রিয় সিলেট নগরবাসী কারো ধোকাবাজিতে বিভ্রান্ত হবেন না। তারা ৩০ জুলাই নৌকা প্রতীকের পক্ষে রায় দিয়ে আধুনিক সিলেট নগরী গড়ার কাজে সম্পৃক্ত হবেন।

গংসংযোগকালে উপস্থিত ছিলেন সিলেট নগরের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক পান্না লাল দাস, সাবেক ওয়ার্ড কাউন্সিলর প্রদীপ ভট্টাচার্য, হাজী গৌছুল আলম, অ্যাডভোকেট শন্তু দাস, আনোয়ারুজ্জামান চৌধুরী, শ্যামল চৌধুরী, আলমগীর আহমদ, ফারুক ভূঁইয়া, মাসুদ চৌধুরী, নাবিল আহমদ, আব্দুল আউয়াল, প্রদীপ কর্মকার, রঞ্জন রায়, মাহীর দেব প্রমুখ।

দুপুরে বদর উদ্দিন কামরান সিলেট নগরের ২৪নং ওয়ার্ডের কুশিঘাট, মণিপুরীপাড়া, বোরহান উদ্দিন রোড ও মেন্দিবাগ এলাকায় গণসংযোগে করেন। এ সময় কামরান সবার কাছে ভোট ও দোয়া চান।  

এ সময় গণসংযোগকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মো. ছমর উদ্দিন মানিক, মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, সিলেট নগরের ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাদশা মিয়া, সাধারণ সম্পাদক জাবেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক এনাম আহমদ, সুন্দর আলী, অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, নুরুল মালিক ছুটন, অ্যাডভোকেট শামীম আহমদ, ডা. নাজন, গোলজার আহমদ, মো. আজির উদ্দিন, মুক্তিযোদ্ধা আবুল হোসেন, মো. নজরুল ইসলাম, মো. আব্দুস শহীদ, ছফু আহমদ, মো. সুহেল আহমদ, শেখ আবুল হাসনাত বুলবুল, পংকজ পুরকায়স্থ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
এনইউ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।