ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নির্বাচনকে বানচাল করতে বিএনপি অপপ্রচার চালাচ্ছে: লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
নির্বাচনকে বানচাল করতে বিএনপি অপপ্রচার চালাচ্ছে: লিটন গণসংযোগে এএইচএম খায়রুজ্জামান লিটন

রাজশাহী: আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণার শুরুর দিন থেকেই প্রচারের পাশাপাশি আমাদের বিরুদ্ধে অপপ্রচার, বিষেদগার, নির্বাচন কমিশনে লিখিত অথবা মৌখিক অভিযোগ দায়ের করা হচ্ছে।

তিনি বলেন, বিএনপির যিনি প্রার্থী, সর্বদিক দিয়ে ব্যর্থ। ভোটারদের সামনে যাওয়ার মুখ নেই।

সেজন্য নির্বাচনকে বানচাল করার জন্য অথবা প্রশ্নবিদ্ধ করা অথবা নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য এ রকম নানাবিধ চিন্তা মাথায় রেখেই বিভিন্ন কথা বলছে।  

শনিবার (২১ জুলাই) বিকেলে মহানগরীর ২১ নং ওয়ার্ডে গণসংযোগের সময় গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে খায়রুজ্জামান লিটন এ মন্তব্য করেন।

খায়রুজ্জামান লিটন বলেন, নির্বাচনের আচরণবিধি মেনে নির্বাচনের পরিবেশ শান্তিপূর্ণ রেখেছি। ভবিষ্যতেও শান্তিপূর্ণ থাকবে, রাখা হবে। তবে কেউ যদি শান্তিপূর্ণ পরিবেশ অশান্ত করার অপচেষ্টা করেন, তা আইন-শৃঙ্খলা বাহিনী প্রতিহত করবে।

বিকেল সাড়ে ৪টায় মহানগরীর ২১ নং ওয়ার্ডের শিরোইল কাঁচাবাজার এলাকা থেকে গণসংযোগ শুরু করেন এএইচএম খায়রুজ্জামান লিটন। সন্ধ্যা পর্যন্ত শিরোইল বাস স্ট্যান্ড, মহলদারপাড়া, বিহারীপাড়া ও খুলিপাড়া এলাকায় গণসংযোগ করবেন তিনি।

এর আগে বেলা পৌনে ১১টায় মহানগরীর ২০ নং ওয়ার্ডের বেলদারপাড়া মোড় থেকে গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগ মনোনীত মহাজোট সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।  

এরপর সুলতানাবাদ, কাশেমীরা মাদ্রাসা, নতুনপাড়া, মুনসি ডাংগা, বোয়ালিয়া পাড়া এলাকায় বাড়িতে বাড়িতে গিয়ে ভোটারদের কাছে ভোট চান তিনি।

গণসংযোগের সময় মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকারসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে নগরীর নিউমার্কেট এলাকার বিভিন্ন মোবাইল দোকানসহ অন্যান্য দোকানে গিয়ে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট চান।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad