ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ধোকাবাজিতে বিভ্রান্ত হবে না পুণ্যভূমির মানুষ: কামরান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
ধোকাবাজিতে বিভ্রান্ত হবে না পুণ্যভূমির মানুষ: কামরান গণসংযোগকালে মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। ছবি: বাংলানিউজ

সিলেট: ধোকাবাজিতে পূণ্যভূমির মানুষ বিভ্রান্ত হবে না বলে মন্তব্য করেছেন সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান।

শনিবার (২১ জুলাই) সিলেট নগরের করেরপাড়া ও পাঠানটুলা এলাকায় গণসংযোগকালে তিনি এ মন্তব্য করেন।

মেয়র প্রার্থী কামরান বলেন, সিলেট শান্তির জনপদ।

এখানে বসবাসকারী লোকজন শান্তি প্রিয়। নির্বাচন উপলক্ষে নগরীতে উৎসবের আমেজ বিরাজ করছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটছে না বরং বিরাজ করছে শান্তিপূর্ণ পরিবেশ। কিন্তু অপপ্রচার চালিয়ে কেউ কেউ পরিবেশ ঘোলাটে করতে চাইছেন। বিশেষ করে একজন মেয়র প্রার্থী ও তার পক্ষের কিছু লোক প্রতিনিয়ত মিথ্যাচার করছেন। তবে তাদের এসব ধোকাবাজিতে এ পুণ্যভূমির মানুষ বিভ্রান্ত হবে না। আগামী ৩০ জুলাইয়ের নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে অপপ্রচারকারীদের সমুচিত জবাব দেবেন নগরবাসী।

তিনি বলেন, নৌকা প্রতীকের বিজয় মানে সর্বত্র উন্নয়নের জোয়ার। তাই আসন্ন নির্বাচনে সবাই মিলে নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নে অংশীদার হোন। সম্পৃক্ত হোন উন্নত ও আধুনিক সিলেট নগরী গড়ার অভিযাত্রায়।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা শাহরিয়ার কবির সেলিম, মকবুল হোসেন খান, সুদীপ দে, শান্ত দেব, সৈয়দ গুলজার, লিটন পাল, জাহাঙ্গীর হোসেন, গাজী মিয়া, ছিদ্দেক আলী, এহিয়া সুমন, দুলু তালুকদার প্রমুখ।

পরে কামরান নগরের পাঠানটুলা ও লন্ডনি রোড এলাকায় গণসংযোগ করেন। এ সময় সেখানে উপস্থিত লোকজনের সঙ্গে কুশল বিনিময় করে তিনি আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে সবার কাছে দোয়া চান।

এ সময় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মইন উদ্দিন, আব্দুর রাজ্জাক, অধ্যাপক আবু তাহের, শেখ আব্দুল হাসনাত বুলবুল, মাসুদ খান সাজন, আব্দুল ওয়াদুদ, রাশেদ আহমেদ, শফায়েত খান, আব্দুল গফুর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
এনইউ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।